1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাদিসুর রহমানের পরিবারকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস

  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৯০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : হাদিসুর রহমানের পরিবারকে সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

মঙ্গলবার (১৫ মার্চ) ‘বাংলার সমৃদ্ধি’ জাহাজে গোলার আঘাতে নিহত নাবিক হাদিসুর রহমানের বাড়িতে উপস্থিত হয়ে দাফন শেষে এ আশ্বাস দেন।

গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে রাশিয়ার সামরিক অভিযান শুরু হওয়ার পর অলভিয়া বন্দরে আটকে পড়ে বাংলাদেশি জাহাজ এমভি বাংলার সমৃদ্ধি। সেখানে নোঙর করা অবস্থায় গত ২ মার্চ জাহাজটি রকেট হামলার শিকার হয়। ওই হামলায় প্রাণ হারিয়েছেন জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার মো. হাদিসুর রহমান। মৃত্যুর ১২ দিন পর সোমবার দুপুর সোয়া ১২ টা ২০ দিকে তুর্কি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হাদিসুরের মরদেহ হযরত শাহজালাল বিমানবন্দরে আসে।

রাত ১০ টার দিকে হাদিসুরের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছায়। মরদেহ আসার পর স্বজন, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে নেমে আসে শোকের ছায়া। স্বজনদের কান্না আর আহাজারিতে ভারী হয়ে ওঠে এলাকার পরিবেশ। মঙ্গলবার সকাল ১০টায় জানাজা নামাজের পর সকাল সাড়ে ১০ টার দিকে মসজিদের সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাদা-দাদির কবরের পাশে হাদিসুরকে দাফন করা হয়।

হাদিসুর রহমানের শোকসন্তপ্ত পরিবারকে শান্তনা দিতে এসেছিলেন বাংলাদেশ মেরিন অ্যাকাডেমি বরিশালের কমান্ডেন্ট ক্যাপ্টেন আতিকুর রহমান। তিনি বলেন, তাদের পরিবারের জন্য সরকার সহায়তা করবে এটা খুবই স্বাভাবিক।

দাফন শেষে এমপি শমভু বলেন, আমাদের প্রধানমন্ত্রী ব্যথিত হয়েছেন। আমরা আশা করি যে মন্ত্রণালয়ের অধীনে হাদিসুর রহমান চাকরি করতেন, অবশ্যই সেই মন্ত্রনালয়ের মাধ্যমে হাদিসুরের পরিবারকে সহযোগিতা করা হবে।

তিনি বলেন, আমরা দলগত ও ব্যক্তিগতভাবে তাদের পরিবারের পাশে থাকব। একইসঙ্গে হাদিসুরের পরিবারকে সর্বোচ্চ সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছে বাংলাদেশ মেরিন অ্যাকাডেমি ও স্থানীয় সাংসদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..